Arpita Mukherjee News: অর্পিতার প্রাণ সংশয়ের আশঙ্কা, জেল সুপারকে বিশেষ নির্দেশ আদালতের

অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee life threat) আইনজীবী এদিন তাঁর মক্কেলের জামিনের জন্য কোনওরকম আবেদন করেননি। অর্পিতাকে (Arpita life threat) প্রথম শ্রেণির বন্দির মর্যাদা দিয়ে যাতে সেইমতো ব্যবস্থা করা হয়, আদালতের কাছে সেই আর্জি জানানো হয়েছে।

Arpita Mukherjee News: অর্পিতার প্রাণ সংশয়ের আশঙ্কা, জেল সুপারকে বিশেষ নির্দেশ আদালতের

কলকাতা: অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee News) প্রাণ সংশয়ের আশঙ্কা করছেন তাঁর আইনজীবী। শুক্রবার ব্যাঙ্কশাল আদালতে শুনানি চলাকালীন বিচারকের কাছে এই আশঙ্কার কথা জানান অর্পিতার (Arpita Mukherjee News) আইনজীবী। ইডির আইনজীবীও একই কথা বলেন। জানান, গোয়েন্দা সূত্রেই তাঁরা এ খবর পেয়েছেন। তাই ইডির হেফাজতে থাকাকালীনও সমস্ত খাবার পরীক্ষা করে তবেই অর্পিতাকে দেওয়া হয়েছে।

অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita life threat) আইনজীবী এদিন তাঁর মক্কেলের জামিনের জন্য কোনওরকম আবেদন করেননি। অর্পিতাকে (Arpita Mukherjee life threat) প্রথম শ্রেণির বন্দির মর্যাদা দিয়ে যাতে সেইমতো ব্যবস্থা করা হয়, আদালতের কাছে সেই আর্জি জানানো হয়েছে।

আদালত যদিও অর্পিতাকে প্রথম শ্রেণির বন্দির সুবিধা দেয়নি। তবে প্রেসিডেন্সি (মহিলা) জেলের সুপারকে দু'টি নির্দেশ দিয়েছেন বিচারক। প্রথমত, জেলে থাকাকালীন অর্পিতার নিরাপত্তায় যাতে কোনও ঘাটতি না হয়, সেদিকে নজর রাখতে হবে। দ্বিতীয়ত, অর্পিতার (Arpita Mukherjee life threat) শারীরিক অবস্থা কেমন থাকে, তিনি কী খাচ্ছেন, এই সমস্ত তথ্য রিপোর্ট আকারে আদালতকে জানাতে হবে।

ALSO READ| Modi-Mamata Meeting: মোদী-মমতা ৪৫ মিনিট ধরে বৈঠক

এ দিন বিচারক পার্থ-অর্পিতাকে ১৪ দিনের জেল হেফাজত দিয়েছে। এর পরেই সন্ধ্যায় অর্পিতা মুখোপাধ্যায়কে প্রেসিডেন্সির মহিলা জেলে নিয়ে যাওয়া হয়।

ALSO READ| Partha-Arpita: পার্থ-অর্পিতার ১৪ দিন জেল হেফাজত, ঠিকানা এবার প্রেসিডেন্সি