Basavaraj Bommai: কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মই কোভিড পজিটিভ, বাতিল দিল্লি সফর

বাসবরাজ বোম্মই (Basavaraj Bommai) হঠাত্‍‌ করে করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর দিল্লি সফর বাতিল করা হয়েছে। শনি সন্ধ্যায় দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাপতিত্বে 'আজাদি কা অমৃত মহোত্‍সব'-এ তাঁর যোগ দেওয়ার কথা ছিল।

Basavaraj Bommai: কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মই কোভিড পজিটিভ, বাতিল দিল্লি সফর

বেঙ্গালুরু: ফের করোনাভাইরাসে আক্রান্ত কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মই (Basavaraj Bommai)। মৃদু সংক্রমণ থাকায় বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। এই নিয়ে দ্বিতীয় বার করোনায় আক্রান্ত হলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী। এর আগে চলতি বছরের শুরুতেই কোভিড পজিটিভ হয়ে বাড়িতেই আইসোলেশনে ছিলেন বাসবরাজ।

হঠাত্‍‌ করে করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর দিল্লি সফর বাতিল করা হয়েছে। শনি সন্ধ্যায় দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাপতিত্বে 'আজাদি কা অমৃত মহোত্‍সব'-এ তাঁর যোগ দেওয়ার কথা ছিল। রবিবার সকালে ছিল নীতি আয়োগের বৈঠক। অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে বাসবরাজ বোম্মইয়েরও যোগ দেওয়ার কথা ছিল।

শনিবার নিজের টুইটার হ্যান্ডল থেকে কোভিডে আক্রান্ত হওয়ার খবর দেন কর্নাটকের মুখ্যমন্ত্রী। জানান, মৃদু উপসর্গ থাকায় বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। চিকিত্‍‌সকদের পরামর্শমতো চলছেন। গত কয়েক দিনে তাঁর সংস্পর্শে আসা প্রত্যেককে  কোভিড টেস্ট করিয়ে নিতে বলেন বাসবরাজ।

ALSO READ| Partha-Arpita: পার্থ-অর্পিতার ১৪ দিন জেল হেফাজত, ঠিকানা এবার প্রেসিডেন্সি

সূত্রের খবর, শুক্রবার দিনভর বেশ কয়েক'টি সভা ও অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তার পরেই সকালে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

ALSO READ| Arpita Mukherjee News: অর্পিতার প্রাণ সংশয়ের আশঙ্কা, জেল সুপারকে বিশেষ নির্দেশ আদালতের