Bhatpara Shocker: বল ভেবে বোমায় লাথি, ভাটপাড়ায় মৃত্যু শিশুর

সাতসকালে বোমা ফাটার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভাটপাড়া থানার পুলিশ। লাইনের ধার থেকে আরও কয়েকটি তাজা বোমা (Crude Bomb) উদ্ধার করা হয়। কে বা কারা লোকালয়ে বোমা রেখে গেল, পুলিশ তা তদন্ত করে দেখছে (Bhatpara Shocker)।

Bhatpara Shocker: বল ভেবে বোমায় লাথি, ভাটপাড়ায় মৃত্যু শিশুর
ছবিটি প্রতীকী

ব্যারাকপুর: পড়ে থাকা তাজা বোমাকে (Crude Bomb) বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু হল এক শিশুর (Bhatpara Shocker)। জখম হয় তার সঙ্গী অপর তিন জন। এর মধ্যে একজনের আঘাত গুরুতর। মঙ্গলবার সকালে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়। মৃত শিশুটির নাম চিকু পাসোয়ান (৬)। বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে যান ভাটপাড়ার বিজেপি বিধায়ক পবন সিং। জিআরপির আইসি বাসুদেব মল্লিকও ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিলেন। 

পুলিশ সূত্রে খবর,  ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের প্রেমচাঁদ নগর লাইন পাড় এলাকায় বোমাটি পড়েছিল। সকাল পৌনে সাতটা নাগদ খেলাচ্ছলে বল ভেবে বোমায় লাথি মারলে, বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে শুনে লাইন পাড় এলাকায় ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলেই মৃত্যু হয় চিকু পাসোয়ানের। গুরুতর আহত বছর এগারোর মহেশ সাউকে কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, তাকে কলকাতায় আনা হতে পারে। 

সাতসকালে বোমা ফাটার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভাটপাড়া থানার পুলিশ। লাইনের ধার থেকে আরও কয়েকটি তাজা বোমা উদ্ধার করা হয়। কে বা কারা লোকালয়ে বোমা রেখে গেল, পুলিশ তা তদন্ত করে দেখছে। শিশুর মৃত্যুতে উত্তেজনা থাকায় পুলিশও মোতায়েন করা হয়েছে।

ALSO READ| Gujarat Communal Clashes: আতশবাজি পোড়ানো নিয়ে গুজরাতে গোষ্ঠী সংঘর্ষ, আটক ১৯

ভাটপাড়া অঞ্চলে প্রতিদিনই দুষ্কৃতীদের দৌরাত্ম্য বাড়ছে। রবিবার গভীর রাতে তৃণমূলের যুব নেতা গুলিবিদ্ধ হওয়ায় উত্তেজনা ছিলই। তার মধ্যেই মঙ্গলবার সকালে বোমা ফেটে একরত্তি শিশুর মৃত্যুতে উত্তেজনার পারদ চড়েছে। ভাটপাড়া পুরসভায় ১৭ নম্বর ওয়ার্ডে তিনসুতিয়া লাইনে কালীপুজোর প্যান্ডেলে বসে থাকার সময় গুলিবিদ্ধ হন তৃণমূলের যুব নেতা রাজ পাণ্ডে। তিনি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

ALSO READ| Cyclone Sitrang Update: সিত্রাংয়ের শক্তিক্ষয়, বাংলাদেশের উপকূলে আঘাত হেনে নিম্নচাপে পরিণত হল ঘূর্ণিঝড়