Anubrata Mandal: অনুব্রত মণ্ডলকে নিজাম প্ল্যালেসে ফের সিবিআই তলব

দিন কয়েক আগেই বীরভূম ও কলকাতার মোট ১৩টি জায়গায় সিবিআই তল্লাশি চলায়। তার মধ্যে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) ঘনিষ্ঠ তিন প্রভাবশালী তৃণমূল নেতার বাড়িও রয়েছে।

Anubrata Mandal: অনুব্রত মণ্ডলকে নিজাম প্ল্যালেসে ফের সিবিআই তলব

কলকাতা: গোরু পাচারকাণ্ডে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) ফের একবার তলব করল সিবিআই। সোমবার সকাল ১১টায় কলকাতার নিজাম প্যালেসে তাঁকে তলব করা হয়েছে। গোরুপাচার মামলায় ইতিমধ্যে অনুব্রত মণ্ডলকে একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করেছে ইডি। সিবিআই নোটিশ প্রসঙ্গে অনুব্রত এদিন বলেন, 'সোমবার অনেক দেরি।' হাজিরা দেবেন কি না, তা তিনি স্পষ্ট করেননি (Anubrata-CBI)।

দিন কয়েক আগেই বীরভূম ও কলকাতার মোট ১৩টি জায়গায় সিবিআই তল্লাশি চলায়। তার মধ্যে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) ঘনিষ্ঠ তিন প্রভাবশালী তৃণমূল নেতার বাড়িও রয়েছে। প্রায় দীর্ঘ কয়েক ঘণ্টা ধরে চলে এই তল্লাশি। তাতে কয়েক লক্ষ টাকা সহ একাধিক নথি পান তদন্তকারীরা। সেগুলি খতিয়ে দেখা হয়। আর সেই সমস্ত তথ্যের ভিত্তিতেই অনুব্রত মণ্ডলকে সিবিআই জিজ্ঞাসাবাদ করতে চায় বলে জানা যাচ্ছে।

এর আগে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) জিজ্ঞাসাবাদের সময় তাঁর সম্পত্তি ও ব্যাংক অ্যাকাউন্টের নথি নিয়েছিল সিবিআই। হিসাববহির্ভূত অর্থ থাকায় ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন অনুব্রতর দেহরক্ষী সেহগাল হোসেন। অনুব্রতর এই দেহরক্ষীর থেকে প্রায় ১০০ কোটির কাছাকাছি সম্পত্তি পাওয়া গিয়েছে বলে সিবিআই সূত্রে খবর।

ALSO READ| Partha Chatterjee News: পার্থর মেয়ে-জামাইকে ইডি-র তলব

বাংলার শাসকদলের অভিযোগ, সিবিআই-ইডিকে কাজে লাগিয়ে বিরোধীদের হেনস্থা করা হচ্ছে । শান্তনু সেন বলেন, 'বিজেপির একাধিক নেতা বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছেন। যখন তখন গিয়ে অমিত শাহের সঙ্গে দেখা করছে। তাঁদের সিবিআই-ইডি কেউ ছুঁয়েও দেখছে না।' ইডি এবং সিবিআই নিরপেক্ষতা হারাচ্ছে বলেও তিনি দাবি করেন। বিজেপির বক্তব্য, অন্যায় না-করলে ভয় পাওয়ার কী আছে। 

ALSO READ|  ঝাড়খণ্ড কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য, এর আগেও নগদ ৭৫ লক্ষ লেনদেন হয়েছে কলকাতায়