Canning Er Minu: মুখ্যমন্ত্রীর বাড়ির পরিচারিকা হয়ে আসছে ক্যানিংয়ের মিনু

এই ডাকাবুকো মিনুর (Canning Er Minu) আরও একটা পরিচয় আছে। সে শহরে মুখ্যমন্ত্রী ধনঞ্জয় ঘোষালের বাড়ির পরিচারিকা।

Canning Er Minu: মুখ্যমন্ত্রীর বাড়ির পরিচারিকা হয়ে আসছে ক্যানিংয়ের মিনু

নিজস্ব প্রতিবেদন: সাধারণ খেটে খাওয়া মানুষের লাইফলাইন লোকাল ট্রেন। এই ট্রেনে চড়েই শহরে কাজ করতে আসেন অনেকে। এমনই খেটে খাওয়া মানুষের প্রতিনিধি হয়ে ছোটপর্দায় আসছে মিনু (Canning Er Minu)। শুভেন্দু আইচের পরিচালনায় কালার্স বাংলার নতুন ধারাবাহিক 'ক্যানিংয়ের মিনু'তে (Canning Er Minu) মিনুর সংগ্রামের কাহিনি উঠে আসবে।

অন্যায় এক্কেবারেই সহ্য করতে পারে না মিনু। অন্যায় দেখলে সে রুখে দাঁড়ায়। ক্যানিং স্টেশনে মিনুকে দেখা যায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। বিপদে পড়লে লোকে আসে তার কাছে। কোনও একদিন এক যুগল এসে মিনুকে জানায়, ভিন্ন জাতের কারণে তাদের বিয়ে বন্ধ করতে গুন্ডা পাঠানো হয়েছে। গুন্ডাদের তাড়া খেয়ে হাঁফাতে থাকা যুগলকে আশ্বস্ত করে মিনু। স্টেশনের আর পাঁচ জনকে ডেকে নিয়ে গুন্ডাদের মোকাবিলায় সে নেমে পড়ে। মিনুর দাপটে গুন্ডাবাহিনী পালিয়ে বাঁচে। তার পর? মধুরেণ সমাপয়েৎ। স্টেশনেই বিয়ে হয় ওই যুগলের।

এই ডাকাবুকো মিনুর (Canning Er Minu) আরও একটা পরিচয় আছে। সে শহরে মুখ্যমন্ত্রী ধনঞ্জয় ঘোষালের বাড়ির পরিচারিকা। ধনঞ্জয়ের বাবা মৃত্যুঞ্জয়ও ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। এমন বাড়ির সমস্ত দায়দায়িত্ব মিনুর হাতে। ধারাবাহিকে মিনুর ভূমিকায় অভিনয় করেছেন দিয়া বসু।

বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় দিয়া। এর আগে 'জীবন সাথী' ধারাবাহিকে প্রিয়ম চরিত্রে সকলের মন জয় করেছিলেন তিনি। দিয়া ছাড়াও ধারাবাহিকে মৃত্যুঞ্জয় ঘোষালের চরিত্রে দেখা যাবে দীপঙ্কর দে'কে। মুখ্যমন্ত্রী ধনঞ্জয় ঘোষালের চরিত্রে  সুমিত দত্ত। বিভিন্ন চরিত্রে রয়েছেন চৈতি ঘোষাল, সায়ন মুখোপাধ্যায়, অবন্তী দত্ত  প্রমুখ।

ALSO READ| Taapsee Pannu-Dobaaraa: 'দোবারা' স্প্যানিশ ছবির রিমেক নয়, কেন বললেন তাপসী পান্নু

এই চ্যানেলে 'টুম্পা অটোওয়ালি'র  পর  আরও এক মেয়ের জীবনযুদ্ধে লড়াইয়ের কাহিনি  'ক্যানিং-এর মিনু' নিয়ে আসছেন প্রযোজক কনক ভট্টাচার্যের প্রযোজনা সংস্থা স্ক্রিন প্লেয়ার। 

মিনু কি একদিন পারবে মুখ্যমন্ত্রীর দলের নেতৃত্ব দিতে? দেখুন, সোমবার, ২২ অগস্ট থেকে রাত সাড়ে ৮টায় কালার্স বাংলায় 'ক্যানিং-এর মিনু'।

ALSO READ| দ্য গ্রিন উইন্ডো: হিন্দি ছবিতে জয়া শীল ঘোষ ও সাহেব চট্টোপাধ্যায়