Murshidabad Murder: মুক্তিপণের ৫ লক্ষ না পেয়ে মুর্শিদাবাদে যুবককে খুন করল অপহরণকারীরা 

বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন বাপ্পা। মাঝরাস্তা থেকে অপহরণ করা হয় (Bengal Crime News) বহরমপুরের এই যুবককে (Murshidabad Murde)।

Murshidabad Murder: মুক্তিপণের ৫ লক্ষ না পেয়ে মুর্শিদাবাদে যুবককে খুন করল অপহরণকারীরা 
বাপ্পা মণ্ডলকে অপহরণ করে খুনে করে দুষ্কৃতীরা। ছবি: সংগৃহীত

বহরমপুর: অপহরণের পর মুক্তিপণ বাবদ ৫ লক্ষ টাকা আদায় না হওয়ায় এক যুবককে খুন করল দুষ্কৃতীরা। মুর্শিদাবাদের বহরমপুর (Murshidabad Murder) থানার উত্তরপাড়া এলাকার এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। বৃহস্পতিবার বেলডাঙার রানিনগর (Murshidabad Murder) থেকে বাপ্পা মণ্ডল নামে বছর একুশের ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়।

পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন বাপ্পা। মাঝরাস্তা থেকে তাঁকে অপহরণ করা হয় (Bengal Crime News)। বাইকে করে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা। গভীর রাতে বাপ্পার মোবাইল থেকে তাঁর বাবা মিলন মণ্ডলের কাছে ফোন আসে। মুক্তিপণ বাবদ ৫ লক্ষ টাকা দাবি করা হয়। তার পরেই ফোন বন্ধ হয়ে যায়। সকালে পুলিশ খবর দেয়,  রানিনগর থেকে বাপ্পার মৃতদেহ উদ্ধার হয়েছে।

বাপ্পার বাবা জানান, রাতেই থানায় অপহরণের কথা জানানো হয়েছিল। ৫ লক্ষ টাকা জোগাড় করতে পারেননি। তাই দেড় লক্ষ টাকা নিয়েই বেলডাঙায় যাচ্ছিলেন। সঙ্গে সাদা পোশাকে দুই পুলিশকর্মীও ছিলেন। এর মধ্যেই ছেলের ফোন থেকে টাকা চেয়ে বার কয়েক ফোন আসে। রাত আড়াইটে নাগাদ ফোনের সুইচ অফ হয়ে যায়। ফলে যোগাযোগ করতে না পেরে হতাশ হয়ে বাড়ি ফেরেন। সকাল হতে না হতেই পুলিশ ছেলের মৃত্যুর খবর দেয়।

ALSO READ| Mukesh Ambani Security: ৫৮ কম্যান্ডো নিয়ে ঘুরবেন মুকেশ অম্বানি, প্রাণনাশের আশঙ্কায় Z+ নিরাপত্তা

মাস খানেক আগে কলকাতার বাগুইআটি থেকে দুই স্কুলপড়ুয়া দুই তুতো ভাইকে অপহরণ করে খুন করা হয়। নিখোঁজ থাকার সপ্তাহ দুই পরে দু'জনের পচাগলা দেহ শনাক্ত করা হয় বসিরহাটের মর্গে। তদন্তে পুলিশ জানতে পারে, অপহরণের পরে গলায় ফাঁস দিয়ে দুই কিশোরকে খুন করা হয়। বাগুইআটির এই জোড়া খুনের ঘটনায় ইতিমধ্যে মূল অভিযুক্ত সহ কয়েক জনকে গ্রেফতার করেছে পুলিশ।   

ALSO READ| 100 days work scheme: পশ্চিমবঙ্গকে ১০০ দিনের কাজের টাকা দিচ্ছে না কেন্দ্র, হাইকোর্টে জনস্বার্থ মামলা