Lalkuthi: বাংলা ধারাবাহিকে থ্রিলার

লালকুঠিতে (Lalkuthi) বিয়ে হয়ে আসার পর থেকেই নানান অস্বাভাবিক ঘটনার সম্মুখীন হয় অনামিকা। সে ভয় পায়। কিন্তু বাড়ির কেউ তার কথা বিশ্বাস করে না। বাধ্য হয়ে অনামিকা নিজেই নেমে পড়ে রহস্য উদঘাটনে (Lalkuthi Zee Bangla)।

Lalkuthi: বাংলা ধারাবাহিকে থ্রিলার

আ-মরি বাংলা: ছোটপর্দায় এ বার থ্রিলারের মজা। আসছে নতুন ধারাবাহিক 'লালকুঠি'। দেশের মাটি' ধারাবাহিকের দৌলতে দর্শকের খুব কাছের হয়ে উঠেছিল রাজা এবং মাম্পির জুটি । দর্শক তাঁদের জুটির নামকরণ করেছিল 'রাম্পি'। সেই জুটিই দর্শকের কাছে আবার হাজির হচ্ছে নতুন ধারাবাহিক (Lalkuthi Zee Bangla) 'লালকুঠি'তে (Lalkuthi), নতুন চরিত্রে।

অনামিকা এক বিজনেস টাইকুনের মেয়ে। সে বিদেশ থেকে জুয়েলারি ডিজাইনের উপর পড়াশোনা করে ফিরেছে। এ হেন অনামিকার গঙ্গার ঘাটে দেখা হয় গল্পের নায়ক বিক্রমের সঙ্গে। বিক্রমও সম্ভ্রান্ত ব্যবসায়ী পরিবারের ছেলে। এর পর তাদের মধ্যে আলাপ-পরিচয় ঘন হয় একটি পার্টিতে। বিক্রমের পরিবার চায় অনামিকা তাদের ব্যবসার সঙ্গে যুক্ত হোক। হয় তেমনটাই। পেশাদারি সম্পর্ক পৌঁছয় ছাদনাতলায়। বিবাহবন্ধনে আবদ্ধ হয় বিক্রম-অনামিকা। বিক্রমরা থাকে লালকুঠিতে। লালকুঠিতে (Lalkuthi) বিয়ে হয়ে আসার পর থেকেই নানান অস্বাভাবিক ঘটনার সম্মুখীন হয় অনামিকা। সে ভয় পায়। কিন্তু বাড়ির কেউ তার কথা বিশ্বাস করে না। বাধ্য হয়ে অনামিকা নিজেই নেমে পড়ে রহস্য উদঘাটনে। অনামিকার এই ভয় পাওয়ার কারণ কী? বিক্রমের কোনও অতীত কি লুকিয়ে আছে এই রহস্যের পিছনে? নাকি অন্য কিছু! এই নিয়েই জি বাংলার নতুন ধারাবাহিক (Lalkuthi Zee Bangla)

ALSO READ| Khelna Bari: কৃষ্ণনগরে রিসর্ট গড়তে মিতুল পালের ‘খেলনা বাড়ি’ গুঁড়িয়ে দিতে চান হোটেল ব্যবসায়ী ইন্দ্রজিত্‍

ধারাবাহিকে বিক্রমের চরিত্রে রাহুল বন্দ্যোপাধ্যায়, অনামিকার চরিত্রে রুকমা রায় ছাড়াও রয়েছেন তনুকা ভট্টাচার্য, দেবদূত ঘোষ, হৃতোজিত্‍ চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, রূপম মণ্ডল, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, শুভজিত কর, প্রিয়ম চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য, সুতীর্থ সাহা, সোহন বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা কপিলেশ্বরী, শরণ্যা, পায়েল দত্ত প্রমুখ।

সুরিন্দর ফিল্মস-এর প্রযোজনায় শুভেন্দু চক্রবর্তীর পরিচালনায় সোম থেকে শুক্র রাত সাড়ে ৯টায় জি বাংলায় চলছে ধারাবাহিক (Lalkuthi Zee Bangla) 'লালকুঠি

ALSO READ| Circus Er Ghora: ভরা গরমেই কলকাতায় এ বার সার্কাস!