Malda Girl Murdered: টিউশন পড়তে গিয়ে নিখোঁজ কিশোরীর দেহ উদ্ধার মালদায়, সন্দেহ ধর্ষণ করে খুন

বৃহস্পতিবার সকালে কালিয়াচক থানার জালুয়াবাধাল অঞ্চলের শ্রীরামপুর গ্রামের ওই স্কুলছাত্রীর দেহ উদ্ধার হয় (Malda Girl Murdered)। গ্রামের এক আমবাগানে ওই ছাত্রীর মৃতদেহ পড়েছিল (Malda News today)।

Malda Girl Murdered: টিউশন পড়তে গিয়ে নিখোঁজ কিশোরীর দেহ উদ্ধার মালদায়, সন্দেহ ধর্ষণ করে খুন
ছবিটি প্রতীকী

মালদহ: স্কুলছাত্রীর ধর্ষণ-খুনের অভিযোগ ঘিরে উত্তপ্ত মালদহের কালিয়াচক। অভিযোগ, রাতের অন্ধাকারে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে খুন করে এলাকার দুষ্কৃতীরা (Malda Girl Murdered)। ঘটনার প্রতিবাদে ক্ষোভে ফেটে পড়ে গ্রামের মানুষ। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবি ওঠে। যদিও ওই স্কুলছাত্রীকে ধর্ষণের পর খুন করা হয়েছে কি না, পুলিশ সে ব্যাপারে নিশ্চিত নয়। ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা করছে পুলিশ (Malda News today)। তবে, ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকালে কালিয়াচক থানার জালুয়াবাধাল অঞ্চলের শ্রীরামপুর গ্রামের ওই স্কুলছাত্রীর দেহ উদ্ধার হয়। গ্রামের এক আমবাগানে ওই ছাত্রীর মৃতদেহ পড়েছিল। পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

ALSO READ| Lightning Strike: হুগলির গোঘাটে বজ্রপাতে মৃত ২, আহত ৫

পুলিশ জানায়, নবম শ্রেণির ওই ছাত্রী বুধবার সকালে টিউশন পড়তে স্থানীয় এক গৃহশিক্ষকের কাছে গিয়েছিল। কিন্তু তার পর আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন খোঁজখবর শুরু করেন। ওই গৃহশিক্ষকের বাড়িতেও যান। খোঁজ না পেয়ে দুশ্চিন্তায় পড়ে পরিবার। এর মধ্যে বৃহস্পতিবার সকালেই শ্রীরামপুর গ্রামের এক আমবাগান থেকে নিখোঁজ কিশোরীর দেহ উদ্ধার হয় । তার পরেই গ্রামে চরম উত্তেজনার সৃষ্টি হয়। 

ALSO READ| Aadhaar card Update: UIDAI-র নির্দেশ মেনে ১০ বছরের পুরনো আধার কার্ড আপডেট করাতে হবে, জানুন প্রক্রিয়া