Mamata Banerjee North Bengal: মালবাজারে স্বজনহারাদের বাড়িতে মমতা

পূর্বসূচি অনুযায়ী, মঙ্গলবার মালবাজার মাঠে এক সরকারি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল মমতার (Mamata Banerjee North Bengal )। সেখানেই হড়পা বানে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত ৮ জনের পরিবারের সঙ্গে দেখা করার কথা ছিল। তার পর চলে যাওয়ার কথা শিলিগুড়িতে।

Mamata Banerjee North Bengal: মালবাজারে স্বজনহারাদের বাড়িতে মমতা

মালবাজার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ (Mamata Banerjee North Bengal ) সফরসূচির মধ্যেই ছিল হড়পা বানে মৃতদের পরিবারের সঙ্গে তিনি দেখা করবেন। সোমবার  সফরের প্রথম দিন জলপাইগুড়ি পৌঁছেই, আগে গেলেন মালবাজারে। মৃতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে সমবেদনা জানালেন। দশমীর রাতে দুর্গা প্রতিমা ভাসানের সময় মাল নদীতে আচমকা হড়পা বানে ৮ জনের মৃত্যু হয়। আহত হন ১৩ জন (Mamata Banerjee North Bengal )।

মৃত শুভাশিস রাহা ও সুস্মিতা পোদ্দারের বাড়িতে যান মুখ্যমন্ত্রী। পরিবারের সদস্যদের পাশে থাকার আশ্বাস দেন। এক শিশুর হাতে উপহার তুলে দিয়ে, তাকে আদর করেন। সেই বাড়ির এক স্কুলছাত্রী শিক্ষা সংক্রান্ত ঋণ যাতে পায়,  বিষয়টি জেলা প্রশাসনকে দেখতে বলেন। বিধবা ভাতা সহ অন্য সরকারি সুযোগসুবিধার ব্যবস্থা করতে আধিকারিকদের নির্দেশ দেন।

ALSO READ| Vaishali Thakkar Suicide Case: বৈশালী ঠক্করের বিয়ের দিন ছিল ২০ অক্টোবর, তার আগে কেন আত্মহত্যা করলেন অভিনেত্রী 

পূর্বসূচি অনুযায়ী, মঙ্গলবার মালবাজার মাঠে এক সরকারি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল মমতার। সেখানেই হড়পা বানে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত ৮ জনের পরিবারের সঙ্গে দেখা করার কথা ছিল। তার পর চলে যাওয়ার কথা শিলিগুড়িতে। উত্তরবঙ্গের উত্তরকন্যার সরকারি অতিথিশালা কন্যাশ্রীতে এক রাতে থেকে ১৯ অক্টোবর শিলিগুড়ির কাওয়াখালিতে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের আয়োজিত বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে যোগ দেবেন। ২০ অক্টোবর মুখ্যমন্ত্রীর কলকাতায় ফেরার কথা।

ALSO READ| Mamata Banerjee North Bengal: উত্তরবঙ্গ সফরে চললেন মমতা