Mia by Tanishq: কলকাতায় খুলল তানিষ্ক-মিআ'র নতুন ২টি শোরুম, নির্বাচিত গয়নায় ২০% পর্যন্ত ছাড়

নিঃসন্দেহে আধুনিক জুয়েলারিকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে তানিষ্ক-মিআ (Mia by Tanishq)। ১ জুলাই, রথযাত্রার পুণ্যলগ্নে কলকাতায় উদ্বোধন হল তানিষ্কের আরও দু'টি নতুন রিটেল আউটলেট (Mia by Tanishq)।

Mia by Tanishq: কলকাতায় খুলল তানিষ্ক-মিআ'র নতুন ২টি শোরুম, নির্বাচিত গয়নায় ২০% পর্যন্ত ছাড়
তানিষ্ক-মিআ-র শোরুম উদ্বোধনে নুসরাত জাহান

কলকাতা: সুন্দর, রুচিশীল গয়নায় নারীর যে ব্যক্তিত্বের প্রতিফলন ঘটে, তা অস্বীকারের উপায় নেই। আর সেই ব্যক্তিত্বের বিকাশে যাঁরা আধুনিক ট্রেন্ডি গয়নার খোঁজ করেন বা রাখেন, তাঁদের কাছে তানিষ্কের (Tanish) মিআ-র (Mia by Tanishq) নতুন করে পরিচয় করানোর দরকার পড়ে না। তানিষ্কের ঐতিহ্য ও উত্তরাধিকার নিয়ে জন্ম নেওয়া মিআ (Mia by Tanishq) সাহসী ও আধুনিকতার মিশেলে গয়নার স্বতন্ত্র একটা ব্র্যান্ড হিসাবে ইতিমধ্যে জনপ্রিয়। বিশেষত, তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে মিআ-র গয়নাগুলি যে ভাবে ক্রমশ স্টাইলিশ হয়ে উঠেছে, চোখ ফেরানো দায় (India’s most fashionable jewellery brands)। জনপ্রিয়তার সঙ্গেই বাজারে চাহিদা বাড়তে থাকায় ক্রেতাদের কাছে সহজে পৌঁছতে কলকাতায় আরও দু'টি নতুন রিয়েল আউটলেট খুলল তানিষ্ক-মিআ (modern designs jewellery)।

পয়লা জুলাই, রথযাত্রার শুভদিনে ভারতের অন্যতম ফ্যাশানেবল জুয়েলারি ব্র্যান্ডের (Mia by Tanishq) নতুন এক্সক্লুসিভ এই শোরুম দু'টি (India’s most fashionable jewellery brands) চালু হল রাজারহাট নিউটাউনের সিটি সেন্টার-২ (ইউনিট ০০০৪, ব্লক এ, গ্রাউন্ড ফ্লোর) ও ১৫৯/১ যশোর রোডের রেশমি টাওয়ারে (GA গ্রাউন্ড ফ্লোর)। উদ্বোধন করলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও টাইটান কোম্পানি লিমিটেডের মিআ-তানিষ্ক বিজনেস হেড শ্যামালা রমনন।

নতুন স্টোরের উদ্বোধন উপলক্ষে তানিষ্কের নির্বাচিত মিআ (Mia by Tanishq) পণ্যগুলিতে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। তবে, এই সুযোগ মিলবে ৩ জুলাই, রবিবার পর্যন্ত। এই বিপণিগুলিতে পাওয়া যাবে দুল, আংটি, ব্রেসলেট, এক্সক্লুসিভ ডিজাইনার নেকওয়্যার বা হার, সোনা-হিরে ও রঙিন পাথরে কারুকাজ করা ট্রেন্ডি, জনপ্রিয়, আধুনিক ডিজাইনের বিস্তৃত সম্ভার (modern designs jewellery)।

ALSO READ| Coffee and Cancer: নিয়মিত কফি খেলে কি ক্যানসার হতে পারে?

সাংবাদিকদের মুখোমুখি হয়ে শ্যামালা রমনন বলেন, 'আমরা কলকাতায় তানিষ্কের রিয়েল আউটলেটের মাধ্যমে মিআকে বাড়াতে পেরে উচ্ছ্বসিত।' মিআকে সূক্ষ্ম জুয়েলারি ব্র্যান্ড হিসাবে উল্লেখ করে শ্যামালা বললেন, 'তরুণ প্রজন্মের আধুনিকাদের সঙ্গে মানসিক ভাবে সংযোগ স্থাপন করাই মিআ-র লক্ষ্য।' তাঁর কথায়, 'নিজেদের প্রকাশ করার মাধ্যম হিসাবে যাঁরা গয়না পরেন, আমরা তাঁদের সম্পূর্ণা করে তুলি।'

মিআ-র বিজনেস (Mia by Tanishq) হেড জানালেন, ১৪ ক্যারাট সোনায় তৈরি মিআ-র লাইন অফ জুয়েলারিতে ১৬০০-র বেশি ডিজাইন রয়েছে। দাম শুরু ২,৯৯৯ টাকা থেকে।


ALSO READ| Delicious Food Smell: খাবারের সুগন্ধেও আপনার ওজন বাড়তে পারে, জানা ছিল?