Mulayam Singh Yadav News: মুলায়ম সিং যাদবের সংকটজনক অবস্থা, তড়িঘড়ি দিল্লি পৌঁছলেন অখিলেশ

এই নিয়ে গত তিন মাসের মধ্যে দু'বার হাসপাতালে ভর্তি করতে হল মুলায়ম সিং যাদবকে (Mulayam Singh Health Update)। গত বছরও একবার হাসপাতালে ভর্তি করতে হয়েছিল (Mulayam Singh News)।

Mulayam Singh Yadav News: মুলায়ম সিং যাদবের সংকটজনক অবস্থা, তড়িঘড়ি দিল্লি পৌঁছলেন অখিলেশ

দিল্লি: উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী, সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদব গুরুতর অসুস্থ (Mulayam Singh Health Update)। রবিবার সকালে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করতে হয়। পরে অবস্থার আরও অবনতি হলে, মুলায়মকে আইসিইউতে স্থানান্তরিত করতে হয়। বার্ধক্যজনিত একাধিক অসুখে দীর্ঘসময় ধরে ভুগছেন উত্তরপ্রদেশের প্রবীণ এই রাজনীতিক।

এই নিয়ে গত তিন মাসের মধ্যে দু'বার হাসপাতালে ভর্তি করতে হল মুলায়ম সিং যাদবকে (Mulayam Singh News)। গত বছরও একবার হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। বর্তমানে ৮২ বছর বয়স সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতার । চিকিত্‍‌সকেরা জানিয়েছেন, বর্ষীয়ান নেতার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। বাবার শারীরিক অবস্থার অবনতি হয়ে শুনে, সব কাজ ফেলে দিল্লি পৌঁছেছেন অখিলেশ যাদব। মুলায়ম সিংয়ের ভাই শিবপাল সিং যাদবও এখন দিল্লিতে রয়েছেন।

ALSO READ| Not hello say Vande Mataram: ফোন ধরে 'হ্যালো' নয়, বলতেই হবে  'বন্দে মাতরম', নির্দেশ জারি

সূত্রের খবর, রবিবার দুপুরে হঠাত্‍ করে শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। এর পর তাঁকে দ্রুত আইসিইউতে স্থানান্তর করা হয় (Mulayam Singh in hospital)। পরীক্ষা করে দেখা গিয়েছে তাঁর রক্তচাপ কমে গিয়েছে, রক্তে অক্সিজেনের মাত্রাও কমেছে। মেদান্ত হাসপাতালের সবথেকে অভিজ্ঞ চিকিত্‍সক নরেশ ত্রেহানের পর্যবেক্ষণে রয়েছেন মুলায়ম সিং যাদব। উত্তরপ্রদেশের তিন বারের মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের শারীরিক অবস্থা নিয়ে রাজনৈতিক মহল উদ্বিগ্ন। সকলেই খোঁজখবর নিচ্ছেন।  

ALSO READ|  La Ganesan: রাজ্যপাল লা গণেশন হঠাত্‍‌ অসুস্থ, ভর্তি চেন্নাইয়ের হাসপাতালে