Sa Re Ga Ma Pa Li'l Champs 2022: শনিবার শুরু 'সারেগামাপা লি'ল চ্যাম্পস'

এ বারের 'সারেগামাপা লি'ল চ্যাম্পস' (Sa Re Ga Ma Pa Li'l Champs)-এ সব থেকে বড় চমক এই প্রথম এই শোয়ে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অভিনেত্রী ভারতী সিং (Sa Re Ga Ma Pa Li'l Champs 2022)।

Sa Re Ga Ma Pa Li'l Champs 2022: শনিবার শুরু 'সারেগামাপা লি'ল চ্যাম্পস'

আ-মরি বাংলা ডেস্ক: আজ, শনিবার (১৫ অক্টোবর) থেকে শুরু জিটিভি'র জনপ্রিয় গানের রিয়েলিটি শো 'সারেগামাপা লি’ল চ্যাম্পস’ (Sa Re Ga Ma Pa Li'l Champs)-এর মহারণ। এ বার এই শোয়ের নবম সিজন। ইতিমধ্যেই জোরকদমে চলছে অডিশন পর্ব। ঠিক হয়েছে তিন বিচারকও। এ বার বিচারকের আসনে শঙ্কর মহাদেবন ও অন্নু মালিকের মাঝে দেখা যাবে গায়িকা নীতি মোহনকে। তবে এ বারের 'সারেগামাপা লি'ল চ্যাম্পস'-এ (Sa Re Ga Ma Pa Li'l Champs 2022) সব থেকে বড় চমক এই প্রথম এই শোয়ে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অভিনেত্রী ভারতী সিং।

কমেডি নাইটস উইথ কপিল’, ‘কমেডি সার্কাস’-এর মতো শো-এর দৌলতে পরিচিত ভারতী এর আগে নানা অ্যাওয়ার্ড শো সঞ্চালনা করলেও প্রাইম টাইমে গোটা একটা অনুষ্ঠান সঞ্চালনার গুরুদায়িত্ব এই প্রথম পেতে চলেছেন।

এই দায়িত্ব পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি ভারতী। বলছেন, ‘এই  চ্যানেলে বেশ কিছু অ্যাওয়ার্ড শো-এ যেমন অংশ নিয়েছি, তেমনই কিছু শো-এ গেস্ট হিসাবেও এসেছি। তবে, সারেগামাপা'তেই প্রথম পুরো সঞ্চালনার দায়িত্ব আমার কাঁধে। এমন এক রিয়েলিটি শোয়ের সঙ্গে যুক্ত হতে পারা সত্যিই সম্মানের। ছোটদের কোনও শো-এর হোস্ট করাও এটাই প্রথম আমার। একজন নতুন মা হিসাবে এতজন খুদে প্রতিভার সঙ্গে কাজের সুযোগ সত্যিই পরম পাওয়া।'

ALSO READ| Sudipta Chakraborty Hosted Rannagharer Goppo: সুদীপ্তা চক্রবর্তী ফিরছেন ছোটপর্দায়, জমাটি সাবেক রান্নায় ম-ম ‘রান্নাঘরের গপ্পো’ !

এ বারের প্রতিযোগিতায় অডিশন পর্ব থেকে দেশের সেরা খুদে প্রতিযোগীদের বেছে নিয়ে শুরু হবে মূলপর্বের প্রতিযোগিতা। এবারের লিটল চ্যাম্পসে বাংলা থেকে পূর্ব মেদিনীপুরের কাঁথির অতনু মিশ্র, হাওড়ার রাজদীপ ঘোষ এবং মালদার রাফা ইয়াসমিন মূলপর্বে মাতাবে দেশের অন্যান্য রাজ্যের প্রতিনিধির সঙ্গে। 'সারেগামাপা লি'ল চ্যাম্পস' এর প্রোমোশনে মুম্বইয়ের স্কুলে স্কুলে ছোটদের সঙ্গে মাতামাতি করে কচিকাঁচাদের সঙ্গে থেকে তিন বিচারক ক্ষুদে প্রতিযোগীদের বেছে নিলেন মূলপর্বের জন্য।

ALSO READ| Dibyendu Bhattacharya । 'এখনও আকাদেমি-নন্দন চত্বর মিস করি!'

সারেগামাপা লি'ল চ্যাম্পস সিজন ৯ শুরু ১৫ অক্টোবর, শনিবার থেকে। প্রতি শনি ও রবিবার রাত ৮টায়, জি টিভিতে।