Shalimar Express Fire: শালিমার এক্সপ্রেসে আগুন, রেলকর্মীদের তত্‍‌পরতায় সুরক্ষিত যাত্রীরা

রেল সূত্রে খবর, এদিন সকাল পৌনে ৯টা নাগাদ মুম্বইয়ের লোকমান্য তিলক টার্মিনাসগামী শালিমার এক্সপ্রেসের (Shalimar Express News) মালবাহী কামরায় আগুন লেগে যায়।

Shalimar Express Fire: শালিমার এক্সপ্রেসে আগুন, রেলকর্মীদের তত্‍‌পরতায় সুরক্ষিত যাত্রীরা

নাসিক: বড় অগ্নিকাণ্ডের হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন মুম্বইগামী শালিমার এক্সপ্রেসের (Shalimar Express Fire) যাত্রীরা। শনিবার সকালে নাসিকের (Shalimar Express Nasik) কাছে একটি কামরায় আগুন লাগে। রেলকর্মীদের তত্‍‌‍পরতায় দ্রুত সেই কামরাটিকে বিচ্ছিন্ন করা হয়। যার ফলে আগুন অন্যান্য কামরায় ছড়াতে পারেনি।

রেল সূত্রে খবর, এদিন সকাল পৌনে ৯টা নাগাদ মুম্বইয়ের লোকমান্য তিলক টার্মিনাসগামী শালিমার এক্সপ্রেসের (Shalimar Express News) মালবাহী কামরায় আগুন লেগে যায়। যাত্রী সুরক্ষা নিশ্চিত করতে দ্রুত জ্বলন্ত কামরাটিকে বাকি ট্রেন থেকে বিচ্ছিন্ন করা হয়। ফলে, ট্রেনটির ক্ষয়ক্ষতি কম হয়েছে। যাত্রীদের মধ্যে হতাহতের ঘটনা ঘটেনি।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে দমকল বাহিনীর ৫টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে যায়। অল্প সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। রেল সূত্রে খবর, লোকমান্য তিলক টার্মিনাসের উদ্দেশে শালিমার এক্সপ্রেসকে রওনা করে দেওয়া হয়েছে। অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখছে রেল।