Subho Bijoya: দুর্গাপুজোর আবহে যৌথ পরিবারের গল্প শোনাবে 'শুভ বিজয়া'

'এভাবেই গল্প হোক' এবং ‘অপরাজিতা'র পরে পরিচালক রোহন সেন (Rohan Sen)-এর তৃতীয় ছবি 'শুভ বিজয়া' (Subho Bijoya film)। শ্যুটিং শুরু জুলাইয়ের শেষেই। দুর্গাপুজোর আবহে যৌথ পরিবারের গল্প।

Subho Bijoya: দুর্গাপুজোর আবহে যৌথ পরিবারের গল্প শোনাবে 'শুভ বিজয়া'
প্রথমবার পর্দায় স্বামী-স্ত্রীর ভূমিকায় কৌশিক-চূর্ণী

নিজস্ব প্রতিবেদন: এই প্রথম পর্দায় স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) ও চূর্ণী গঙ্গোপাধ্যায়কে (Churni Ganguly)। তাঁদের ছেলে-বউয়ের চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানী মুখোপাধ্যায়কে (Koushani Mukherjee)। পরিচালক রোহন সেনের পরিচালনায় আসছে নতুন ছবি 'শুভ বিজয়া' (Subho Bijoya)।

কলকাতার বনেদী পরিবারের দম্পতি অমর্ত্য ও বিজয়া। ছেলে আদিত্য কর্মসূত্রে আমেরিকায়, একাকিত্বে ভোগে বৃদ্ধ দম্পতি। পরিবারের বাকিদের উপরেও বীতশ্রদ্ধ তারা। পুত্রবধূ উমার দৌলতে বাড়িতে ফের দুর্গাপুজোর আয়োজন করা হয় দীর্ঘ দিন পরে। বাড়ির কর্ত্রী বিজয়ার অসুস্থতাকে ঘিরে একজোট হয় ছড়িয়ে-ছিটিয়ে থাকা পরিবারটি। পুজোর আবহে সম্পর্কের ওঠাপড়া নিয়ে এক পারিবারিক গল্পই উঠে আসবে এই ছবিতে।

বাড়ির কর্তা-কর্ত্রী অমর্ত্য ও বিজয়ার চরিত্রে কৌশিক-চূর্ণী। ছেলে আদিত্যর চরিত্রে বনি এবং পুত্রবধূ উমার চরিত্রে কৌশানী। বাড়ির মেজ কর্তা অখিলেশের চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), যার সঙ্গে বনিবনা নেই তার দাদার। আদিত্যর ভাই অহনের ভূমিকায় দেখা যাবে দেবতনুকে, যে একজন উঠতি অভিনেতা। তাদের বড় দিদি অদিতির চরিত্রে থাকছেন অমৃতা দে। দিন কয়েক আগে আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হল শুভ-বিজয়া (Subho Bijoya) ছবির পোস্টার।

অনুষ্ঠানে উপস্থিত পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় বলেন, 'শুভ বিজয়া খুব ভালো একটা যৌথ পরিবারের গল্প। যেখানে বিজয়ার গল্প তো বটেই সঙ্গে শুভও রয়েছে। আমার বিশ্বাস, দর্শক ছবিটি দেখার পর নিজেদের মধ্যে সম্পর্ক নিজেদের মধ্যে বোঝাপড়ার জায়গাগুলো নিয়ে নতুন করে ভাববেন। আমার দীর্ঘ দিনের সঙ্গী চূর্ণী ও আমি এই প্রথম বড় পর্দায় স্বামী-স্ত্রীর ভূমিকায়। এই ভূমিকায় অভিনয় কেমন করি, সেটার অপেক্ষায় আছি।'

ALSO READ| Upcoming Bengali Movies: টিন-এজ প্রেমের গল্প নিয়ে আসছে ‘প্রথম বারের প্রথম দেখা’, মুক্তি ৮ জুলাই

'এভাবেই গল্প হোক' এবং ‘অপরাজিতা'র পরে পরিচালক রোহন সেন (Rohan Sen)-এর এটা তৃতীয় ছবি। 'শুভ বিজয়া' (Subho Bijoya) ছবির সংগীত পরিচালনার দায়িত্বে তিন সংগীত পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়, রণজয় ভট্টাচার্য এবং স্যাভি। অমৃতা দে-র প্রযোজনায় কিচ্ছুক্ষণ এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবির শ্যুটিং শুরু হচ্ছে জুলাইয়ের শেষে।

ALSO READ| Pankaj Tripathi Interview: রোমান্টিক চরিত্রে অভিনয়ের অপেক্ষায় পঙ্কজ ত্রিপাঠী