TMC News: হুগলির পুরশুড়ায় তৃণমূল কর্মীর দেহ উদ্ধার, ধড় থেকে ৭০০ মিটার দূরে মিলল মুণ্ড!

তৃণমূলের দাবি, শেখ রফিককে (Hooghly TMC) খুন করে দেহটি রেল স্টেশনের পাশে ফেলে রাখা হয়। যাতে লোকে মনে হয় ট্রেনের ধাক্কায় মারা গিয়েছে।

TMC News: হুগলির পুরশুড়ায় তৃণমূল কর্মীর দেহ উদ্ধার, ধড় থেকে ৭০০ মিটার দূরে মিলল মুণ্ড!

হুগলি: হুগলি পুরশুড়ার (Hooghly TMC) তোকিপুর থেকে এক তৃণমূল কর্মীর মুণ্ড কাটা দেহ উদ্ধার করল পুলিশ। মৃত এই তৃণমূল কর্মীর নাম শেখ রফিক, বয়স ৩০ বছর। পুলিশের অনুমান, মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে। ট্রেনের ধাক্কায় শেখ রফিক মারা গিয়েছেন, নাকি তাঁকে কেউ খুন করল, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ তদন্ত করছে। পুজোর মুখে এমন এক ঘটনায় (TMC News) সকাল থেকেই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

রফিকের বাড়ি সোদপুরের রাউতারা গ্রামে। স্ত্রী ছাড়াও তিন বছরের একটি শিশু রয়েছে। এলাকায় তিনি সাহেব নামেই পরিচিত ছিলেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও স্থানীয় একটি ক্লাবে গিয়েছিলেন রফিক। তার পর রাত গভীর হলেও আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে তাঁর মুণ্ডহীন দেহ তকিপুর রেলস্টেশনের পাশে দেখতে পান স্থানীয়রা। রফিকের দেহ থেকে প্রায় ৭০০ মিটার দূরে ক্ষতবিক্ষত মুন্ডুটি একটি ঝোপের আড়াল থেকে উদ্ধার হয়েছে।

ALSO READ| Duare Ration News: 'দুয়ারে রেশন' বন্ধ করতে নারাজ রাজ্য, সুপ্রিম কোর্টে যাবে খাদ্য দফতর

তৃণমূলের দাবি, শেখ রফিককে খুন করে দেহটি রেল স্টেশনের পাশে ফেলে রাখা হয়। যাতে লোকে মনে হয় ট্রেনের ধাক্কায় মারা গিয়েছে। অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই রফিককে খুন করেছে। তবে, অভিযোগ অস্বীকার করে লোকাল বিজেপি নেতৃত্ব বলে, ঘটনার প্রকৃত তদন্ত করুক পুলিশ। দোষীদের খুঁজে বের করুক। বিজেপির কেউ জড়িত নয়।

ALSO READ| Manik Bhattacharya: সুপ্রিম নির্দেশে কয়েক ঘণ্টার স্বস্তি, মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে বুধবার পর্যন্ত কড়া পদক্ষেপ নয়