TMC News: জগদ্দলে তৃণমূল নেত্রীর বাড়ি লক্ষ্য করে মুহুর্মুহু বোমা-ইটবৃষ্টি, ধৃত ২  

অর্জুন সিংয়ের (Arjun Singh) বক্তব্য, জগদ্দলে দুষ্কৃতীদের দৌরাত্ম্য বেড়ে চলেছে। এলাকার মানুষের কাছেও এখন এসব গা-সওয়া হয়ে গিয়েছে। তৃণমূল (TMC News) সাংসদের ধারণা, এলাকার কুখ্যাত দুষ্কৃতী বাবুয়ার গ্যাং-ই ( Babua gang) এই ঘটনার সঙ্গে যুক্ত (TMC leader attacked)।

TMC News: জগদ্দলে তৃণমূল নেত্রীর বাড়ি লক্ষ্য করে মুহুর্মুহু বোমা-ইটবৃষ্টি, ধৃত ২  
ছবিটি প্রতীকী

ব্যারাকপুর: উত্তর ২৪ পরগনার জগদ্দলে তৃণমূল নেত্রীর (TMC News) বাড়ি লক্ষ্য করে মুহুর্মুহু বোমা ছোড়ার অভিযোগ উঠল। শুক্রবার রাতের অন্ধকারে বাড়িতে বোমা ফেলা হয়। সেইসঙ্গে ইটও ছোড়া হয়েছে। হামলা হয় আশপাশের আরও চারটি বাড়িতে। তার মধ্যে ওই তৃণমূলে নেত্রীর ভাইয়ের বাড়িও রয়েছে। অভিযুক্তরা শর্বরী চৌধুরী নামে শাসক দলের ওই নেত্রীর ভাইকে মারধর করেছে বলেও থানায় লিখিত অভিযোগে জানানো হয়েছে। যদিও (TMC leader attacked) হতাহতের কোনও ঘটনা ঘটেনি।

লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ ইতিমধ্যে ২ জনকে গ্রেফতার করেছে। তবে, মূল অভিযুক্ত এখনও অধরা। পুলিশ তার খোঁজে তল্লাশি চালাচ্ছে। তৃণমূলে নেত্রীর বাড়িতে হামলার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে শনিবার ঘটনাস্থলে যান তৃণমূল সাংসদ অর্জুন সিং।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, প্রতি রাতে ওই এলাকায় বহিগতরা আড্ডা জমায়। মদের আসর বসে। অভিযোগ, মত্ত অবস্থায় মহিলাদের সঙ্গে অশালীন আচরণ ছাড়াও নানাবিধ অসামাজিক কার্যকলাপে লিপ্ত অভিযুক্তরা। তৃণমূলে নেত্রী শর্বরী চৌধুরী প্রতিবাদ করাতেই তাঁর বাড়িতে হামলা করে দুষ্কৃতীরা।

ALSO READ| Jammu Kashmir: কাশ্মীরে বিজেপি-ই ক্ষমতায় আসবে, দাবি সুনীল শর্মার, ফারুককে হুঁশিয়ারি, 'আপনি জেলে যাবেন'

অর্জুন সিংয়ের (Arjun Singh) বক্তব্য, জগদ্দলে দুষ্কৃতীদের দৌরাত্ম্য বেড়ে চলেছে। এলাকার মানুষের কাছেও এখন এসব গা-সওয়া হয়ে গিয়েছে। অভিযুক্তদের ৮০ শতাংশের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নিলেও, বাকি যে ২০ শতাংশ রয়েছে, তারা এই সমস্ত অসামাজিক ক্রিয়াকলাপ চালিয়ে যাচ্ছে বলে তিনি দাবি করেন। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারে পুলিশের কাছে আর্জি জানান অর্জুন। তৃণমূল সাংসদের ধারণা, এলাকার কুখ্যাত দুষ্কৃতী বাবুয়ার গ্যাং-ই (Babua gang) এই ঘটনার সঙ্গে যুক্ত। পুলিশ আশ্বস্ত করে, খুব শিগগির তার মূল অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হবে।

ALSO READ| 5G service: মাত্র ১০ সেকেন্ডে ডাউনলোড হবে ২ ঘণ্টার সিনেমা, দেশে চালু 5G পরিষেবা, সূচনা করলেন মোদী