Tasamm Fashion। পুজোর পাঁচ দিন প্রমিতের পোশাকে

পুজোর সম্ভার নিয়ে এ বারও হাজির তসম ফ্যাশন (Tasamm Fashion)। ডিজাইনার প্রমিত মুখোপাধ্যায় এ বছর পরিবারের সবার জন্য পুজোর পাঁচ দিনের (Tasamm Pujo Fashion) আধুনিক পোশাক সম্ভার নিয়ে এসেছেন।

।। সঙ্কর্ষণ বন্দ্যোপাধ্যায়


আকাশে মেঘ আর রোদের খামখেয়ালিপনা জানান দিচ্ছে পুজো আসছে। আর পুজো মানেই তো আড্ডা, খাওয়াদাওয়া এবং সবাই মিলে ঠাকুর দেখা। কিন্তু কেনাকাটা, সাজগোজ আর নতুন জামার কথাই বলা হল না যে! হ্যাঁ, পুজো মানেই তো নতুন জামা। সারা বছর অপেক্ষার অবসান হয় চার দিনের চুটিয়ে আনন্দের মাধ্যমে। বছরের ওই ক'টা দিন মন মেতে ওঠে এক অনাবিল ভালোলাগায়। এই মহামারীতেও ছাপিয়ে যায় সেই ভালোলাগা, সেই আনন্দ। তাই তো পুজোয় চাই নিত্যনতুন সাজ। 

পুজোর সম্ভার নিয়ে এ বারও হাজির তসম ফ্যাশন। ডিজাইনার প্রমিত মুখোপাধ্যায় এ বছর পরিবারের সবার জন্য পুজোর পাঁচ দিনের আধুনিক পোশাক সম্ভার নিয়ে এসেছেন। প্রমিত জানালেন, এ বছর একই ধরনের পোশাকের ধাঁচের বাইরে বেরিয়ে এথনিক, ইন্দো-ওয়েস্টার্ন, বাঙালিয়ানা-- এই তিন ধরনের সংমিশ্রণে পাঁচ দিনের পোশাক ডিজাইন করেছেন। 

ছেলেদের পাঞ্জাবি ও ধুতির ওপর কাজও আছে। এ বারই প্রথম মহিলাদের পোশাক ডিজাইন করলেন। মেয়েদের ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের পাশাপাশি শাড়ির ওপরেও কাজ আছে এ বার। শিশুদের জন্য আধুনিক ডিজাইনের ফ্রক ও গাউনের কালেকশন আছে। তরুণ-তরুণীদের কথা মাথায় রেখে অভিনব এই আরামদায়ক পোশাক।

ALSO READ। সুব্রত ভট্টাচার্যের সুরে মাধুরী-মেখলা, টাইমস মিউজিকের পুজো অর্ঘ্য 

ছেলেদের পোশাকে পাঞ্জাবির সঙ্গে ইন্দো-ওয়েস্টার্ন ধুতির মেলবন্ধন করা হয়েছে। প্রমিতের কথায়, 'এইসময় সবাই চাইছে সবধরনের পোশাক পরতে সেই কথা মাথায় রেখে এ বারের পুজোর পোশাক ডিজাইন করা হয়েছে।'

ALSO READ। Bhiter Taaney । 'ভিটের টানে' ফিরল 'মহীন এখন ও বন্ধুরা'