Thailand Pub Fire: থাইল্যান্ডের পাবে বিধ্বংসী অগ্নিকাণ্ডে মৃত ১৩, আহত ৪০

মাউন্টেন বি নামের পাবটিতে (Thailand Pub Fire) আগুনের সূত্রপাত বৃহস্পতিবার রাত ১টা নাগাদ। অগ্নিকাণ্ডের সময় সেখানে কয়েক'শো মানুষের ভিড় ছিল। অগ্নিকাণ্ডের কারণ এখনও স্পষ্ট নয়।

Thailand Pub Fire: থাইল্যান্ডের পাবে বিধ্বংসী অগ্নিকাণ্ডে মৃত ১৩, আহত ৪০
থাইল্যান্ডের পাবে অগ্নিকাণ্ড

ব্যাংকক: বৃহস্পতিবার রাতে থাইল্যাল্ডের এক পাবে (Thailand Pub Fire) ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে ১৩ জনের। এই ঘটনায় আহত আরও অন্তত ৪০ জন। তাঁদের মধ্যে অনেকেরই অবস্থা বেশ গুরুতর। সকলকেই স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিত্‍‌সকদের আশঙ্কা, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এই পাবটি (Thailand Pub Fire) রাজধানী ব্যাংককের দক্ষিণ পূর্বে চোনবুরি প্রদেশের সাত্তাহিপ জেলায়।

পুলিশ সূত্রে খবর, মাউন্টেন বি নামের পাবটিতে আগুনের সূত্রপাত বৃহস্পতিবার রাত ১টা নাগাদ। অগ্নিকাণ্ডের সময় সেখানে কয়েক'শো মানুষের ভিড় ছিল। অগ্নিকাণ্ডের কারণ এখনও স্পষ্ট নয়। পাবে আগুন নেভানোর ব্যবস্থা ছিল কি না, পুলিশ তা খতিয়ে দেখছে।

থাইল্যান্ডের এই পাবটি (Thailand Pub Fire) বেশ জনপ্রিয়। ভারতীয় পর্যটকেরা থাইল্যান্ডে বেড়াতে গেলে, অনেকেই এই পাবে যান। তবে, স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মৃত বা আহতদের তালিকায় কোনও বিদেশি নাগরিক নেই। পাবটটির অগ্নিকাণ্ডের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিয়ো ক্লিপিংসে দেখা যাচ্ছে দাউদাউ করে আগুন জ্বলছে। আর লোকে প্রাণভয়ে সেখান থেকে পালাচ্ছেন। কয়েক জনকে আগুনে পুড়ে যাওয়া মৃতদেহ সরিয়ে নিয়ে যেতেও দেখা গিয়েছে।

ALSO READ| ঝাড়খণ্ড কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য, এর আগেও নগদ ৭৫ লক্ষ লেনদেন হয়েছে কলকাতায়

অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখছে স্থানীয় প্রশাসন। এই ঘটনার পরই থাই প্রশাসন জানিয়েছে, নাইট ক্লাবগুলিতে আগুন নেভানোর ব্যবস্থা আছে কি না, খতিয়ে দেখা হবে।

ALSO READ|  ১৫ অগস্ট দিল্লিতে জঙ্গি হামলার আশঙ্কা, রিপোর্ট দিল আইবি