Weekly Horoscope: বসের পুরস্কার নাকি তিরস্কার— কেমন যাবে ২১-২৭ অগস্ট? আপনার সাপ্তাহিক রাশিফল

ভাগ্যের উপর সবকিছু ছেড়ে দিয়ে বসে থাকলে, ভাগ্যের (Horoscope) বিড়ম্বনাতেই আপনাকে পড়তে হবে। কষ্ট করলে তবে না কেষ্ট মিলবে (Astrology)। চেষ্টায় অনেক অসাধ্যসাধন (Horoscope Today) করা যায়। তাই ফল পেতে চেষ্টা করে যেতে হবে। আপনার সামনের সাত দিন কেমন যাবে (২১ থেকে ২৭ অগস্ট), দেখে নিন সাপ্তাহিক রাশিফলে (Weekly horoscope)।

Weekly Horoscope: বসের পুরস্কার নাকি তিরস্কার—  কেমন যাবে ২১-২৭ অগস্ট? আপনার সাপ্তাহিক রাশিফল

অফিসে বিন্দাস নাকি প্রবল চাপ (Astrology)? বসের তিরস্কার না পুরস্কার? (August Horoscope) বিনিয়োগে লাভ না লোকশান? প্রেম জমে ক্ষীর নাকি ছানা-কাটা জল? অর্থ আসবে নাকি বেরোবে? কেমন যাবে আপনার রাত-দিন  সাত-দিন? আপনার সপ্তাহিক (২১ অগস্ট থেকে ২৭ অগস্ট) রাশিফল (Weekly Horoscope)। 

মেষ || Aries ( ২১ মার্চ - ২০ এপ্রিল): সপ্তাহের শুরুটা ভালো, শেষটা নয়। সপ্তাহের শেষ দিকে কাজের চাপ বাড়ায় বিরক্ত বোধ করবেন। তীব্র অনিচ্ছা সত্ত্বেও কিন্তু কাজ শেষ করতে হবে। নেগেটিভ গ্রহ কাজ করায় সপ্তাহের শেষে বিনিয়োগ করতে যাবেন না। তবে, এ সপ্তাহের শুরুতে পজিটিভ গ্রহের আশীর্বাদ পাবেন। আপনার পেশার ক্ষেত্রে পরিকল্পনাগুলো সফল হবে। আত্মসম্মান, প্রতিপত্তি বাড়বে। অধঃস্তনদের কাছ থেকে ভালো সমর্থন পাবেন। চাকরিপ্রার্থীরা ভালো চাকরির খুঁজে পেতে পারেন। শিক্ষার্থীরা ভালো ফলাফলের জন্য তাদের সেরাটা দিতে পারে। 

বৃষ || Taurus ( ২১ এপ্রিল - ২১ মে): পজিটিভ গ্রহগুলি আপনাকে উদ্যোমী রাখবে। কর্মক্ষেত্রে পুরস্কার পাবেন। বর্তমান চাকরিতে পরিবর্তন আশা করতে পারেন। নতুন কাজের সুযোগ আসতে চলেছে। পত্নীর সঙ্গে অশান্তি এড়িয়ে চলুন। সপ্তাহের শেষ কয়েক'টা দিন দারুণ কাটবে। সম্পত্তি সম্পর্কিত সমস্যা মিটবে। সপরিবার ঘুরতে যেতে পারেন।

মিথুন || Gemini (২২ মে - ২১ জুন): এই সপ্তাহটা আপনার আদৌ ভালো যাবে না। না শারীরিক ভাবে, না মানসিক দিক থেকে। রাতে ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। যে কোনও কারণেই হোক কয়েক রাত বিনিদ্র কাটাতে হতে পারে। ফলে, মেজাজ খিটখিটে থাকবে। আপনার ধৈর্যচ্যুতির কারণে মেজাজ হারাতে পারেন। তাই নিজের মেজাজকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ভেবেচিন্তে কথা বলুন। না হলে আপনার সম্পর্কে ভুল বার্তা যাবে। এমনিতেই আর্থিক টানাটানির মধ্য দিয়ে যাচ্ছেন। তার মধ্যেই ঝোঁকের বশে কষ্টার্জিত অর্থ বাজে খরচ করতে পারেন। মাথা গরম করে কোনও সিদ্ধান্ত নেবেন না। দু-বার ভাবুন। বিতর্ক থেকে দূরে থাকুন। নিজের শরীর ভালো নাও যেতে পারে। বাড়িতে বয়স্ক মানুষ থাকলে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখবেন। সন্তানের স্বাস্থ্যও উদ্বেগে রাখতে পারে। সম্পর্ক টিকিয়ে রাখার ক্ষেত্রে অহং ছেড়ে বেরিয়ে আসুন। না-জানা বিষয় নিয়ে অযথা তর্ক জুড়বেন না। 

কর্কট || Cancer ( ২২ জুন - ২৩ জুলাই ): পজিটিভ প্ল্যানেটের সাথ পাবেন, বিশেষত, সপ্তাহের শেষ কয়েক দিন। ফলে, ভাগ্য আপনার সঙ্গে। কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে সমস্যা হওয়ার কথা নয়। তাই আগে লক্ষ্য ঠিক করে নিন। তাতে সিদ্ধান্ত নেওয়া সহজ হবে। চাকরিস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। বসের সহযোগিতা পাবেন। কোনও কাগজে বা জরুরি নথিতে সই করার আগে ভালো করে পড়ে নিন। কর্মক্ষেত্রে বা ব্যবসার জায়গায় কী করে নতুন পরিকল্পনা রূপায়িত করতে হয়, সে সম্পর্কে কিছু শিখতে পারেন। ভবিষ্যতের জন্য কোথাও বিনিয়োগও করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিরোধ থাকলে, মিটিয়ে ফেলুন। অযথা তর্কবিতর্ক থেকে দূরে থাকুন। নিকট কোনও আত্মীয়ের বিয়ের খবর পেতে পারেন। শারীরিক ভাবে থাকবেন চনমনে।     

সিংহ || Leo ( ২৪ জুলাই-২৩ অগস্ট ): সপ্তাহটা ভালোয়-মন্দোয় মেশানো। কাজের জায়গায় চরম ব্যস্ততায় কাটবে। তা কর্মক্ষেত্র হোক ব্যবসাক্ষেত্র। ভবিষ্যতের নানাবিধ পরিকল্পনা নিয়েও ব্যস্ত হয়ে পড়তে পারেন। ঘরোয়া বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। এই রাশির জাতকরা প্রেমে পড়তে পারেন। বা বিয়ের সম্বন্ধও আসতে পারে। সপ্তাহের শেষ কয়েক'টা দিন ভালো কাটবে না। যা হাত দেবেন, বাধার সম্মুখীন হতে পারেন। এই ব্যর্থতা আপনাকে বিষণ্ণ করে তুলবে। মনের শান্তির জন্য কাছাকাছি কোনও ধর্মীয় জায়গা থেকে ঘুরে আসতে পারেন। নিজে ড্রাইভ করলে ভিড় রাস্তায় সাবধানে গাড়ি চালান। বাসে-ট্রেনে যাতায়াত করলে, সাবধানে চলুন।

কন্যা || Virgo ( ২৪ অগস্ট - ২৩ সেপ্টেম্বর): গত সপ্তাহটা ভালো যায়নি। যাবতীয় হতাশা ঝেড়ে ফেলে সামনের ক'টা দিন ভালো কাটান। ভাগ্য আপনাকে সাথ দেবে। পজিটিভ গ্রহগুলির আশীর্বাদ পাবেন। আপনার শ্রমের পুরস্কার পাবেন। তা চাকরি ক্ষেত্র হোক বা নিজের ব্যবসা। কাজের সূত্রে বাইরে কোথাও যেতে হতে পারে। অতীতে কোনও কাজ যদি মাঝপথে বন্ধ করে থাকেন, তা পুনরায় চালু হবে। পজিটিভ প্ল্যানেটের জন্য আপনার চারপাশে একটা ইতিবাচক শক্তি অনুভব করবেন। অন্যের সহযোগিতা পাবেন। আয়ের উৎসের সন্ধান পাবেন। ব্যবসার  শ্রীবৃদ্ধির জন্য নতুন কোনও পরিকল্পনা করতে পারেন। শিক্ষার্থীদের জন্যও সপ্তাহটি শুভ।  পড়াশোনায় ভালো করতে পারবে।

তুলা || Libra ( ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): নেতিবাচক গ্রহের প্রভাব থাকবে। তাই চলতি সপ্তাহে কোনও কিছুতে বিনিয়োগ না-করাই ভালো। আর্থিক ক্ষতি হতে পারে। পদে পদে বাধার সম্মুখীন হবেন। হওয়া কাজ আটকে যাবে। হঠাত্‍‌ করে আপনার হাতে থাকা প্রকল্পগুলি বন্ধ হয়ে গেলে আশ্চর্য হবেন না। আপনাকে  এই বিরূপ পরিস্থিতিতে ধৈর্যের পরীক্ষা দিতে হবে। তাড়াহুড়ো না করে সঠিক সময়ের অপেক্ষায় থাকতে হবে। বিচলিত হবেন না। ভেঙে পড়বেন না। নিজের উপর বিশ্বাস রাখুন। কারও সঙ্গে তর্কে জড়ালে, আপনার ক্ষতি বাড়বে বই কমবে না। মানসিক ভাবে অস্থির থাকবেন। তাই তাড়াহুড়ো করে গাড়ি চালাবেন না। এই সপ্তাহে ঝুঁকিপূর্ণ ট্যুর এড়িয়ে চলুন। সপ্তাহের শেষের ক'টা দিন ভালো কিছু আশা করতে পারেন। চাকরিপ্রার্থীরা সুসংবাদ শুনতে পারেন। সন্তান পড়াশোনা করলে, ভালো কোনও খবর পেতে পারেন।  

বৃশ্চিক|| Scorpio ( ২৪ অক্টোবর-২২ নভেম্বর): পরিবার ও বন্ধুদের নিয়ে সপ্তাহটি ব্যস্ততায় কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে কিছু ভালো মুহূর্ত উপভোগ করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে বোঝাপড়া আরও দৃঢ় হবে। পজিটিভ গ্রহগুলি আপনাকে সাথ দেবে। বিনিয়োগ করলে ভবিষ্যতে লাভবান হবেন। কর্মক্ষেত্রে আপনার কোনও সিদ্ধান্ত প্রশংসিত হবে।  বসের সঙ্গে সম্পর্ক এখন ভালো। সপ্তাহের শেষ দিনটি পেশাগত জীবনে আনন্দ নিয়ে আসতে পারে। পদোন্নতি আশা করতে পারেন। ব্যবসায়ীদের জন্যও সপ্তাহটি সুখকর। 

ধনু || Sagitarious ( ২৩ নভেম্বর-২২ ডিসেম্বর): চাকরির জন্য আবেদন করে থাকলে পজিটিভ খবর পাবেন। যাঁরা চাকরি করছেন, পদোন্নতির সঙ্গে বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। বস আপনার কঠোর পরিশ্রমে খুশি। তারই পুরস্কার পেতে পারেন। অফিস ও পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। অফিসের কাজে মনোযোগী হতে গিয়ে পরিবারের সদস্যদের উপেক্ষা করবেন না। ব্যবসায়ীদের জন্যও সপ্তাহটি মোটের উপর ভালো যাবে। বিনিয়োগ করলে ঠকবেন না। আইনি সমস্যায় বিজয়ী হতে পারেন। তবে, সপ্তাহের শেষটা বিরক্তিকর হতে পারে। ষড়যন্ত্রের শিকার হতে পারেন।  স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল মনোমালিন্য দেখা দিতে পারে। সম্ভব হলে, সপ্তাহ শেষে কাছাকাছি কোনও জায়গা থেকে ঘুরে আসুন। 

মকর || Capricorn ( ২৩ ডিসেম্বর- ২০ জানুয়ারি): সব ভালো যার শেষ ভালো। সপ্তাহের শেষটা আপনার ভালো কাটবে। ছাত্র এবং চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন। নিজেকে সময় দিন। স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি দূর হবে। আপনি কিছু আর্থিক বন্ডে নতুন বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। সুযোগসন্ধানীরা আপনার সরলতার সুযোগ নিতে পারে। সতর্ক থাকুন। সম্ভব হলে অভাবী মানুষদের সাধ্যমতো সাহায্য করুন। তাড়াহুড়ো করে গাড়ি চালাবেন না। রাস্তাঘাটে সাবধানে চলুন।

ALSO READ| Astrology: পছন্দের রং-ই বলে দেবে আপনি কেমন মানুষ

কুম্ভ|| Aquarious  ( ২১ জানুয়ারি- ১৯ফেব্রুয়ারি): এই সপ্তাহটি আপনাকে ভোগাবে। দৈনন্দিন কাজে অনেক বাধার সম্মুখীন হতে পারেন। ফলে কাজের চাপও থাকবে। আর্থিক, পরিবারিক বা প্রেম সম্পর্কিত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে বারবার ভাবুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। মা-বাবার শরীর-স্বাস্থ্য নিয়ে সজাগ থাকুন। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষের দিকে কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। সোজা কথা, এ সপ্তাহে আপনাকে ধৈর্যের পরীক্ষা দিতে হবে। 

মীন || Pisces ( ২০ ফেব্রুয়ারি-২০ মার্চ): আপনি কঠোর পরিশ্রমের ভালো ফল পাবেন। আপনার জন্য উপযুক্ত চাকরির খবর অপেক্ষা করছে। কাউকে টাকা ধার দিয়ে থাকলে, ফেরত পাবেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে কোনও বিষয়ে মনোমালিন্য হয়ে থাকলে, তা দূর হবে। পারিবারিক ক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। আপনার ভাইবোনদের সমর্থন পাবেন। পূর্ববর্তী বিনিয়োগ লাভদায়ক হবে। বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্যের উন্নতি হবে।

ALSO READ| আপনার Personality Number জানা আছে? সংখ্যায় নিজেকে চিনুন